#Brooklyn Shows Love Mutual Aid Project

3/27 Important Update: Our #BrooklynShowsLove COVI-19 Resource List includes information about other emergency funds, Food/Supply/Medication delivery, as well as ways to help. View the resource list here.

3/24 Important Update 1:40 pm: Due to the overwhelming response from over 500 people in 4 days, we unfortunately have closed the emergency fund application process. We are still providing community kits of food and supplies as well as resources to other funds. It literally breaks our hearts to have to turn our peoples away in these desperate times. We apologize profusely to everyone.

We truly want to make sure that we can help everyone that has applied. We now urgently need people to please GIVE as much as you can. We must now raise $70K to make sure that everyone who applied gets funded. Please spread the word.

Thank you
E4F & BAN
#BrooklynShowsLove

To contact us for groceries and resources to other funds and mutual projects people can text, call, or email us at:

English:(646) 820-6039 + (929) 277-1490
or bkshowslove@equalityforflatbush.org + b4g@equalityforflatbush.org
French: enfrancais@equalityforflatbush.org or (929) 314-0222
Kreyol: EnKreyol@equalityforflatbush.org or (646) 801-3032
Chinese: mandarin@equalityforflatbush.org or (929) 314-1292
Spanish: EnSPA@equalityforflatbush.org or (862) 438-5060
Bangla:  bangla@equalityforflatbush.org or (908) 793-8195

#ব্রুকলিনের ভালোবাসা প্রকাশ একটি পারস্পরিক সাহায্যের প্রকল্প
স্পন্সর করেছে Equality for Flatbush (E4F) and The Brooklyn Anti-Gentrification Network (BAN): https://bit.ly/BKshowslove

ইকুইটি ফর ফ্ল্যাটবুশ (E4F ) এবং দি ব্রুকলিন এন্টাই জেন্ট্রিফিকেশন নেটওয়ার্ক (BAN ) বর্ণবাদ, পুলিশের হিংস্রতা এবং ব্রুকলিন (এন ওয়াই) সংস্কার এর বিরুদ্ধে তৃণমূল পর্যায়ের একটি কার্যক্রম।বর্তমানে যখন আমরা সবাই পৃথিবীব্যাপী করোনা ভাইরাসের(COVID-19 pandemic ) প্রাদুর্ভাব মোকাবিলা করছি এই সময় E4Fএবং BAN,ব্রুকলিনবাসিদের, বিশেষ করে যারা জাতিগতভাবে, অর্থনৈতিকভাবে, এবং সামাজিকভাবে বঞ্চিত,তাঁদের সমর্থনে কাজ করতে প্রতিজ্ঞাবদ্ধ। যেহেতু আমরা কেউ জানি না ভবিষ্যতে আমাদের আর কত মানসিক চাপ নিতে হবে, E4F এবং BAN The #Brooklyn Shows Love Mutual Aid Project, এই কার্যক্রমটি চালু করছে। এই কার্যক্রমটি একটি পঞ্চমুখী পদক্ষেপ/ প্রচার যার উদ্দেশ্য, এলাকার বিভিন্ন পারস্পরিক সাহায্যের পদক্ষেপগুলিকে সমর্থন করা এবং জনগনকে এইসব নূতন বা বিদ্যমান সম্পদ বা উপায় সম্পর্কে অবহিত করা এবং বিভিন্ন সামগ্রী দিয়ে সাহায্য করা।

ব্রুকলিনের বাসিন্দাদের তৃণমূল সংগঠন তৈরি করা,আন্দোলন পরিচালনা করা এবং বিভিন্ন জোট তৈরি করার ক্ষেত্রে রয়েছে এক সমৃদ্ধ ইতিহাস। আদি ব্রুকলিনবাসিরা জানেন যে এই দুর্যোগের সময়ে এলাকাবাসীকে নিরাপদ রাখার একমাত্র উপায় ‘এক প্রতিবেশীর অন্য প্রতিবেশীকে সাহায্য করা। আমরা আশা করি ব্রুকলিনের সকল মানুষ #Brooklyn Shows Love Mutual Aid Project এই প্রজেক্টকে সমর্থন এবং প্রয়োজনে স্বেচ্ছাসেবা দিবেন।

ইকুইটি ফর প্ল্যাটবুশ (E4F ) এবং দি ব্রুকলিন এন্টাই জেন্ট্রিফিকেশন নেটওয়ার্ক এর আমরা সকলে আপনাদের সকলের সুস্বাস্থ্য কামনা করি। সকল নিউইয়র্কবাসি ও তাঁদের পরিবার পরিজন যেন এই দুর্যোগ মোকাবিলা করতে পারেন। আপনাদের জন্য আমাদের সংহতি ও ভালোবাসা পাঠালাম।

স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করার জন্য এই লিংকে গিয়ে নাম জমা দিনঃ bit.ly/bkshowslovevolunteer
জরুরি তহবিলের জন্য এই লিংকে যানঃ bit.ly/BKshowsLoveGOFUND
জরুরি তহিবেলর জন্য এই লিংকে যানঃ bit.ly/bkshowsloveshmoney

আমাদের সাথে অন্য প্রয়োজনীয় সামগ্রী এবং বিভিন্ন রিসোর্স সম্পর্কে জানতে
হলে আমাদেরকে টেক্সট,ফোন অথবা ই মেইল করুন:

English:(646) 820-6039 + (929) 277-1490
English: bkshowslove@equalityforflatbush.org or b4g@equalityforflatbush.org
Bangla: bangla@equalityforflatbush.org or (908) 793-8195

#BrooklynShowsLove Mutual Aid Project Organizing Teams

Equality for Flatbush (E4F) will launch The #BrooklynShowsLove Emergency Fund for Flatbush, East Flatbush and Crown Heights residents
ইক্যুলিটি ফর ফ্ল্যাটবুশ (E4F), দ্যা #ব্রুকলিনশোজলাভ ইমারজেন্সি ফান্ড নামে একটি প্রোগ্রাম শুরু করেছে। ফ্ল্যাটবুশ, ইস্ট ফ্ল্যাটবুশ এবং ক্রাউনহাইটেসর ঘণ্টা হিসেবে কর্মরত কর্মী, ডলার ভ্যান এবং ক্যাব ড্রাইভার, গৃহকর্মী, স্ট্রিট ভেন্ডার, হোম হেলথ্ কেয়ার অ্যাটেনডেন্টস্, নেইল সেলুন ওয়ার্কার্স, হেয়ার ব্রেইডারস্/ড্রেসার/বারবার, সেক্স ওয়ার্কার্স, রেস্টুরেন্ট ওয়ার্কর্স, আর্টিস্টস্, কনস্ট্রাকশন ওয়ার্কার্স, খুচরা বিক্রির কর্মী, ডেকেয়ার এবং চাইল্ড কেয়ার প্রদানকারী, Lyft(লিফট্), এবং উবার (UBER)ড্রাইভার এবং অন্য যারা এই দুর্যোগের সময় আয় করতে পারছে না তাদের সহায়তাদানের উদ্দেশ্য এই কর্মসূচিটি গ্রহণ করা হয়েছে । আমরা সীমিত আয়ের এবং গৃহহীন মানুষদের এবং/অথবা আমরা ওইসব লোকেদেরকেও সহায়তা প্রদান করতে চাই যারা খাবারের অনিরাপত্তায় মহল্লার প্যান্ট্ররির খাবারের উপর নির্ভর করতেন (যা্ এই সময়ে বন্ধ হয়ে গেছে)

ই4এফ এইসব এলাকার অধিবাসীদের যতটা সম্ভব তাদের প্রতিদিনের গ্রোসারি, তাদের ওষুধের খরচ, নিজেদের প্রিয়জন যারা অসুস্থ তাদের যত্নের জন্য এককালীন $150 দেওয়ার কথাও ভাবছে। আমরা ক্যাশ অ্যাপ, ভেনমো, অথবা পেপার চেক ব্যবহার করবো। আমাদের লক্ষ্য হবে প্রতি সপ্তাহে এক গ্রুপ আবেদনকারীর জন্য অর্থ সংগ্রহ করা এবং সেগুলি সপ্তাহান্তে বিতরণ করা। আবেদনের প্রথম চক্রটি শুরু হবে শুক্রবার, 20 মার্চ এবং শেষ হবে শুক্রবার, 27 মার্চ 11:59pm-টার সময়। সংগ্রহকৃত অর্থ বিতরণ করা হবে 28 এবং 29 মার্চ। দ্বিতীয় চক্রের আবেদন শুরু হবে শনিবার, 28 মার্চ এবং শেষ হবে শুক্রবার, 3 এপ্রিল, রাত 11:59pm-টায় এবং এর সংগৃহীত অর্থ বিতরণ করা হবে শনিবার, 4 এপ্রিল এবং রবিবার, 5 এপ্রিল। আমাদের লক্ষ্য সাপ্তাহিক ভিত্তিতে অর্থ সংগ্রহ করা যতদিন আমরা পারি।

অর্থ প্রদানের উপায় হলো আপনার নাম, ঠিকানা, আপনার মহল্লা এবং কীভাবে অর্থ দান করছেন সেটি (যেমন চেক, মানি অর্ডার ইত্যাদি) তালিকাভুক্ত করা। আমরা কোন পুলিশি তৎপরতা চালাবো না কে অর্থ পাচ্ছে বা পাচ্ছে না। কাউকে ফিরিয়ে দেয়া হবে না কেননা আমরা একটি অপ্রত্যাশিত বিশ্বব্যাপী দুর্যোগের মধ্য দিয়ে যাচ্ছি। আমরা যে কথাটি বলবো সেটি হলো, মানুষ যেন সৎভাবে মূল্যায়ন করেন অন্য সহায়-সংস্থানে তাদের কতটুকু সুবিধা নেওয়া উচিত। একথাটাও ভাবা দরকার যে ঐতিহাসিকভাবে নিম্ন-থেকে-মধ্য আয়ের ব্রুকলিনের আফ্রিকান-আমেরিকান এবং ভিন্ন বর্ণের ইমিগ্র্যান্ট কম্যুনিটিসমূহের গড় আয় বছরে $30K ডলারের নিচে।

আমরা যতটা সম্ভব অর্থ সংগ্রহ করতে চাই।

$30K হাজার ডলার আমাদের 200 প্রতিবেশীকে অর্থ সহায়তাদানের সুযোগ দেবে।
$50K হাজার ডলার আমাদের কম্যুনিটির 333 জনকে সহায়তাদানে আমাদেরকে সক্ষম করবে।
$70K হাজার ডলার এই এলাকার 466 জনকে সহায়তা প্রদানে আমাদেরকে সক্ষম করবে।
$100K হাজার ডলার 660 জন মানুষকে $150 ভালোবাসা প্রদানে সক্ষম করবে।

Resource and Info Researchers:
রিসোর্স এবং তথ্য অনুসন্ধান: E4F এবং BAN, COVID-19 মোকাবেলায় রিসোর্স জোগাড় এবং সেগুলি শেয়ার করছে, এবং এশিয়ান বিরোধি সহিংসতা এবং বিদেশীদের সম্পর্কে অহেতুক ভয় দূরীকরণ, সম্ভাব্য চাকরির সুযোগ এবং জরুরী অর্থ সংগ্রহের উপায়ও বের করছে এবং এর পাশাপাশি স্থানীয়, জাতীয় এবং বৈশ্বিকভাবে যৌথ সহায়তার কর্মকে শক্তিশালী করছে। আমরা আরও রিসোর্স সম্পর্ক জানতে আগ্রহী, বিশেষ করে ভিন্ন বর্ণের ইমিগ্র্যান্ট কম্যুনিটি, আনডক্যুমেন্টেড জনগোষ্ঠি, QTPOC/LGBTQ কম্যুনিটি, আর্থিক অনটনে থাকা জনগোষ্ঠি ইত্যাদির জন্য যেসব ব্যবস্থা রয়েছে সেগুলি সম্পর্কে। অনুগ্রহ করে রিসোর্স এবং ইনফো টিমে যোগ দিন।

View #BrooklynShowsLove COVID-19 Resource List Here.

Fighting Collectively for Systemic Change:
সম্মিলিতভাবে সিস্টেমিক পরিবর্তনের সংগ্রাম: ব্রুকলিন এবং পুরো সিটি যখন এই মহামারি দ্বারা আক্রান্ত, তখন E4F এবং BAN আমাদের কম্যুনিটিতে ন্যায় প্রতিষ্ঠা, সুরক্ষা, এবং ঐক্যের সংগ্রামে আমাদের লক্ষ্যে আরও বেশি প্রতিশ্রুতিবদ্ধ। সরাসরিভাবে সহায়ক কম্যুনিটি সদস্যদের সহায়তায়, আমরা সিটিব্যাপী আমাদের সহ-কর্মী এবং সংগঠকদের সাথে নিয়ে হাউসিং ন্যায্যতা, পুলিশের দায়বদ্ধতা, ইমিগ্র্যান্টদের অধিকার, এবং বিবর্তনশীল সামাজিক পরিবর্তন বিষয়ে আমাদের সংগ্রাম অব্যাহত রাখবো। ঐক্যবদ্ধভাবে আমাদের আন্দোলনের মিত্রদের নিয়ে আমরা চাই সিস্টেমের পরিবর্তন যা পূরণ হলে, এই ধরনের দুর্যোগের সময়ে এবং তারপরেও আমাদের কম্যুনিটির অগ্রগতির ক্ষমতা আরও বৃদ্ধি পায়। সকল সময়ের মতো, এই মুহুর্তেও আমরা অগাধ ভালোবাসার স্পৃহা নিয়ে কাজ করছি, স্বাধীনতার বিভিন্ন ধাপ অতিক্রম করছি যা ঘটছে সিটির মূলে যাতে আমাদের কম্যুনিটি সুরক্ষিত রাখা যায়।

নম্বরে ইক্যুয়ালিটি ফর ফ্ল্যাটবুশ অ্যান্ড আন্টাই—জেন্ট্রিফিকেশন নেটওয়ার্কে যোগ দিতে।:

ফ্ল্যাটবুশ/ইস্ট ফ্ল্যাটবুশ অধিবাসী এবং আমাদর সমর্থকদের জন্য: equality-for-flatbush-organizing-list@googlegroups.com
ব্রুকলিনের অধিবাসীদের জন্য: https://groups.google.com/d/forum/b4g-volunteers
নিউ ইয়র্কবাসী যারা সিটিব্যাপী অ্যান্টাই-জেন্ট্রিফিকেশন মুভমেন্টর সাথে যুক্ত হতে চান:
দ্যা ব্রকলিন আন্টাই-জেন্ট্রিফিকেশন নেটওয়ার্ক অর্গেনাইজিং লিস্ট: https://groups.google.com/d/forum/the-brooklyn-anti-gentrification-community-organizing-list